সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: ফটোশফ শিখুন বাংলায় পি.ডি.এফ পড়ে পড়ে , হয়ে জান একজন ফটোগ্রাপার…….%

ফটোশফ শিখুন বাংলায় পি.ডি.এফ পড়ে পড়ে , হয়ে জান একজন ফটোগ্রাপার…….%



 


আসালামুয়ালাইকুম,
সবাই কেমন আছেন।
আমি আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভাল আছি। আজ আমি আপনাদের সামনে হাজির হলাম খুব ছোট্ট একটা টিউন নিয়ে। অবশ্য টাইটেল দেখে বুজতে পারছেন আমি কি বিষয়ে টিউন টি করব। আমরা অনেকে ফটোশফ শেখার জন্য আগ্রহী। কিন্তু সবাই শিখতে পারি নাই, কারন  আমরা যারা ছাত্র তারা এত টাকা বা এত সময় দিয়ে শিখতে পারি না। তাই আপনাদের জন্য নিয়ে এসেছি এক অসাধারণ পি.ডি.এফ ফাইল।


দেরি না করে এখুনি ডাউনলোড করে নিন।  অ-সুবিধা হলে জানাবেন।  ধন্যবাদ সবাইকে কষ্ট করে টিউন পড়ার জন্য। উপকৃত হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
ডাউনলোড লিংকঃ ----এখানে
ফেসবুকে আমি

৩টি মন্তব্য:

  1. দারুন হয়েছে ভাই। খুব দরকারী জিনীস শেয়ার করলেন। ধন্যবাদ আপনাকে।

    উত্তরমুছুন
  2. কামরুল ভাই এ্ই ই-মেইল টা এডড করেন bhuiyan.limon0@gmail.com ..
    ধন্যবাদ কমেন্ট করার জন্য।

    উত্তরমুছুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।